এবার ধর্ষনের শিকার হলো জনপ্রিয় অভিনেতা হিরো আলম

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় হিরো আলম।বগুড়ার ডিশ ব্যাবসায়ী আলম কিভাবে হয়ে যান হিরো আলম তা সবার জানা।নানা তর্ক বিতর্ক যাই হোক বর্তমান সময়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে।

আগামী বছর যৌথ প্রজোননায় তার নতুন ছবি “পেটের ভেতর তুমি” প্রকাশ হবার কথা রয়েছে।কিন্তু এর মাঝে এলো এক ভয়ানক খবর। ১০ তারিখে ধর্ষনের শিকার হন হিরো আলম।গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়ঃ ১০ তারিখ দিবাগত রাত ১১ টায় আরেক জনপ্রিয় পর্নস্টার রেশমি এলোনের এক পার্টিতে যান হিরো আলম যেখানে এক পর্যায়ে উপস্থিত নারীরা বেশ হর্নি হয়ে যান এবং হিংস্র বাঘের মত ঝাপিয়ে পড়েন হিরো আলমের  উপরে।

এ সময় হিরো আলম বাচাও বাচাও বলে চিক্কুর পাড়েন। অবস্থা বেগতিক দেখে রেশমি তার মুখে তার বিশাল বক্ষ দিয়ে চেপে ধরেন।এ সময়ে একে একে উপস্থিত সব নারীরা ঝাপিয়ে পড়েন হিরো আলমের উপরে।

এ সময়ে উপস্থিত কিছু নারী ভিডিও ধারন করেন এবং পুলিশে মামলা করলে লিংক বের করার হুমকি দেন বলে জানা যায়।এদিকে ধোলাইখাল মেডিকেল কলেজের ডাক্তার মনজুর আলম বলেনঃ হিরো আলমের যৌনকেশে ৫ জন নারীর Dna পাওয়া গেছে এবং ভিক্টিমের নুনুর অবস্থা বেশ খারাপ বলে জানান তিনি।

হিরো আলমের সাথে দেখা করার পর তিনি জানানঃ আমার সব শেষ হয়ে গেল।এখন আমার ক্যারিয়ার এর কি হবে ।প্লিজ আপ্নারা আমাকে বাচান।প্লিজ…

এদিকে এ ধর্ষণের প্রতিবাদে আগামীকাল শাহবাগ চত্বর অবরোধের হুমকি দিয়েছেন এফডিসির শিল্পি সমিতি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ভয়ংকর ছাত্র ফ্রম নোয়াখালি

নায়িকা বুবলির ছবি দেখে শাকিব খান নিয়মিত হাত মারতো বাথরুমে গিয়ে: অপু বিশ্বাস

একজন মাজহাব সাহেবের গল্প