অবশেষে মেয়ে সেজে অপরাজিতা সীম কিনতে গিয়ে ধরা পড়লো কুমিল্লার কিছু ছেলেঃ সূত্র বিবিসি

দুপুর ১২ টার একটু বেশি,রাজধানীর নীলক্ষেত মোড়ে টেলিটক কাস্টমার কেয়ার সেন্টারের সামনে নারীদের ভিড়। কারণ কাস্টমার কেয়ার সেন্টারগুলোতে নারীদের জন্য বিনামূল্যে ‘অপরাজিতা’ সিম দিচ্ছে টেলিটক। এখানে সিম নিতে আসা নারীদের মধ্যে কিছু ছেলে রুপধারী মেয়েকেও খুজে বের করে পুলিশ । এই ঘটনায় ৩ জন ছেলেকে আটক করে পুলিশ।

তারা প্রত্যেকেই নারী সেজে অপরাজিতা সিম কিনতে এসেছিলো টেলিটক কাস্টমার কেয়ারে । পরে তাদের পরিচয় জানতে চাওয়ায় জানা যায় যে তারা প্রত্যেকেই কুমিল্লার মানুষ । এতে পুলিশ ও সাধারণ জনগন ক্ষুদ্ধ হয়ে তাদের বেধ্ম  মার দেওয়া শুরু করে ।

এর মধ্যেই আজ সকাল থেকে দুপুর ১২ টা পর্যন্ত এই সেন্টারে প্রায় ৩’শ টি ফর্ম জমা পড়েছে বলে জানিয়েছেন টেলিটকের সেলস এবং ডিস্ট্রিবিউশন কর্মকর্তা সুমন কুমার সাহা।

এই ঘটনার পরে কুমিল্লার মানুষের সকল ফর্ম বাতিল করে দিয়েছে টেলিটক কর্মকর্তা ।

তিনি আমাদের বিশেষ সাংবাদিক কুদ্দুসকে  বলেন,‘ অপরাজিতা প্যাকেজের জন্য প্রতিদিন গড়ে ১ হাজার ফর্ম জমা পড়ছে। জাতীয় পরিচয়পত্র যাচাই করে যত দ্রুত সম্ভব সিম তুলে দিচ্ছি আমরা। তবে বৃহস্পতিবার সকাল থেকেই অপরাজিতা হাতে তুলে দিতে বিড়ম্বনায় পড়তে হচ্ছে। কিছু কুমিল্লার মানুষ বোরখা পড়ে মেয়ে সেজে এই সীম নিতে আসায় তাদের জন্যে  বিড়ম্বনায় পরেছেন তারা।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ভয়ংকর ছাত্র ফ্রম নোয়াখালি

নায়িকা বুবলির ছবি দেখে শাকিব খান নিয়মিত হাত মারতো বাথরুমে গিয়ে: অপু বিশ্বাস

একজন মাজহাব সাহেবের গল্প