হেরে যাওয়ায় সবার কাছ থেকে আইফোন ফেরত চাইলেন নাফিসা কামাল

রংপুর রাইডার্সের টপ অর্ডার ঘুমিয়ে ছিল পুরো বিপিএলে। ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম ও জনসন চার্লসের মতো ব্যাটসম্যান থাকার পরও ঝড় তুলতে দেখা যায়নি তাঁদের। এই কুম্ভকর্ণদের ঘুম ভাঙতে শুরু করেছে নক আউট পর্বে এসে। এলিমিনেটরে ঝোড়ো সেঞ্চুরিতে গা ঝাড়া দিয়েছিলেন গেইল। দ্বিতীয় কোয়ালিফায়ারে এসে জেগে উঠলেন চার্লস ও ম্যাককালাম। এই দুজনের তাণ্ডবে ১৯২ রান তুলেছিল রংপুর। তাড়া করতে নেমে কুমিল্লা শেষ বলে অলআউট হয়েছে ১৫৭ রানে। ৩৬ রানে জিতে ফাইনালে চলে গেল রংপুর।

এই হার সহ্য  করতে না পেরে কুমিল্লার টিমের সবার কাছে নাফিসা কামালের দেওয়া আইফোন ফেরত  চাইলেন নাফিসা কামাল ।  কুমিল্লার ভালো পারফর্মেন্সে খুশি হয়ে  কুমিল্লার প্রত্যেককে একটি করে আইফোন গিফট করে নাফিসা কালা। অবশেষে ফাইনালের খুব কাছে এসে হেরে যাওয়ায় তিনি সব আইফোন ফিরত চাইলেন সবার কাছে।

কুমিল্লার হতাশা আরও বেশি হতে পারে। গ্রুপ পর্বে সেরা দল ছিল তারা। কাল টুর্নামেন্টের মাঝপথে নিয়ম বদলে না গেলে ফাইনালে উঠে যেত তারা। এ নিয়ে ক্ষোভ আছে কুমিল্লার মধ্যে। দলটির অন্যতম মালিক নাফিসা কামাল নিজের সেই ক্ষোভ উগরে দিয়েছেন সামাজিক মাধ্যমে। ফাইনালে রাখা পা-টাই আজ পিছলে হড়কে গেল।  এবং এই সবের কারণেই রেগে গিয়ে তিনি সবার কাছে থেকে আইফোন ছিনিয়ে নিলেন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ভয়ংকর ছাত্র ফ্রম নোয়াখালি

নায়িকা বুবলির ছবি দেখে শাকিব খান নিয়মিত হাত মারতো বাথরুমে গিয়ে: অপু বিশ্বাস

একজন মাজহাব সাহেবের গল্প